• বিকাল ৩:১৬ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ে দুই ইউপি সদস্যের বিরুদ্ধে ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস

সোনারগাঁয়ে দুই ইউপি সদস্যের বিরুদ্ধে ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:
সোনারগাঁয়ে উপজেলার সনমান্দী ইউনিয়নের ২ জন ইউপি সদস্যের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মানহানিকর কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। ফেসবুকে একাধিক নাম ব্যবহার করে ফেক আইডি খুলে অব্যাহত ভাবে মানহানিকর কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়ায় গত শনিবার রাতে ফিরোজ আহাম্মেদ নামের এক ইউপি সদস্য বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরীতে ইউপি সদস্য ফিরোজ আহাম্মেদ উল্লেখ করেন, উপজেলার সনমান্দী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য ফিরোজ আহাম্মেদ ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য লুৎফা বেগম জনপ্রতিনিধি হিসেবে এলাকায় দীর্ঘদিন যাবত সুনামের সাথে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছেন। তাদেরকে অনেক সময় রাজনৈতিক নেতা-নেত্রীদের সাথে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করিতে হয়। অনুষ্ঠানে অংশগ্রহণকারী অনেক নেতা-নেত্রীদের সাথে ছবি তুলতে হয়। গত ১৭ আগষ্ট থেকে কে বা কাহারা “সনমান্দী ইউনিয়ন রাজনৈতিক” (মোবাইল নং-০১৭৮২৩০৩০৪৬) নামের ফেইসবুক আইডি থেকে ইউপি সদস্য ফিরোজ আহাম্মেদ ও ইউপি সদস্য লুৎফা বেগমকে জড়িয়ে বিভিন্ন ভাষায় অশ্লালীন, কুরুচিপূর্ণ স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে। যাহার ফলে সমাজে তাদের সম্মানহানী হচ্ছে। এছাড়াও নিমসত্ত্ব ও অন্যায়ের প্রতিবাদ প্রতিরোধ নামের ফেইসবুক আইডি থেকে ওই দুই ইউপি সদস্যকে বিভিন্ন প্রকার হুমকী প্রদান করা হয়। এই ঘটনায় ইউপি সদস্য ফিরোজ আহাম্মেদ বাদী সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
ইউপি সদস্য ফিরোজ আহাম্মেদ জানান, অজ্ঞাত একটি দুষ্টচক্র সমাজে তার সুনাম নষ্ট করার জন্য ফেইসবুকে ফেইক আইডি খুলে তাকে ও ইউপি সদস্য লুৎফা বেগমকে জড়িয়ে বিভিন্ন মানহানিকর কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়া অব্যাহত রেখেছে।
সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, দুই ইউপি সদস্যের বিরুদ্ধে ফেসবুকে মানহানিকর কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়ার ঘটনায় জড়িতদের চিহ্নিত ও আইনগত পদক্ষেপ গ্রহণ করতে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution